পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষ’মতায় এ’লে বি’রোধীদের গু’লি করে মা’রব: দিলীপ

0

বিজেপি ক্ষ’মতায় এ’লে বি’রোধীদের গু’লি করে মা’রব বলে হু’মকি দিলেন দিলীপ। পশ্চিমবঙ্গ রাজ্যে বিজেপি ক্ষ’মতায় এলে স’রকারবি’রোধী’দের গু’লি করে মা’রবে বলে ‘হু’মকি দিলেন বি’জেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

পশ্চিমবঙ্গের রানাঘাটে সং’শোধিত না’গরিকত্ব আ’ইনের (সিএএ) সমর্থনে প্র’চারে গিয়ে দিলীপ ঘো’ষ বলেন, ‘না’গরিকত্ব আ’ইনবিরোধী আ’ন্দোলনে পাঁচ থেকে ছয়শ কো’টি টাকার সরকারি স’ম্পত্তির ক্ষ’তি করা হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

আ’সাম, ক’র্নাটক ও উ’ত্তরপ্রদেশে ‘শ’য়তানদের’ গু’লি করে মা’রা হয়েছে। তাদের জে’লে ভ’রা হয়েছে। এই রাজ্যে কা’উকে গ্রে’ফতার পর্য’ন্ত করা হয়নি। এর পরই তিনি হু’মকি দেন, এখানে আসবে, থাকবে, খাবে আবার স’রকারি স’ম্পত্তির ক্ষ’তি ক’রবে!

আমরা এ রা’জ্যের ক্ষ’মতায় এলে লা’ঠি দিয়ে মা’রব, গু’লি ক’রব এবং জে’লে পাঠাব। মমতা বন্দ্যোপাধ্যায়ের ঠে’কানোর কো’নো মু’রোদ নেই। এর আগেও এ বি’জেপি নে’তা এ ধ’রনের বে’ফাঁস কথা বলেছেন। সরকারি পরিসংখ্যান না থাকলেও তার দা’বি, দেশে দুই

কোটি অ’নুপ্র’বেশকারী মু’সলমানের এক কোটি এই রা’জ্যে। প্র’তিক্রিয়ায় তৃ’ণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, দি’লীপ রাজ্যের বি’জেপিপ্রধানের দা’য়িত্ব পাওয়ার পর থেকেই এ ধ’রনের কথা বলে আ’সছেন। তিনি অ’সুস্থ ম’স্তিষ্কের। তার আসলে চিকিৎসা দরকার। জনগণই তাকে জ’বাব দেবে।jugantor

Leave A Reply

Your email address will not be published.