টাইগারদের হারিয়ে সিরিজ জিততে ভারতের একাদশেও দুই পরিবর্তন, দেখেনিন

0

ঘরের মাটিতে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ৭ উইকেটের বড় ব্যবধানে হেরেছিল ভারত। প্রথমবারের মত টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে হারে তারা। তবে দ্বিতীয় ম্যাচেই জয় তুলে নেয় ভারত। রোহিত শর্মার ৪৩ বলে ৮৫ রানের ঝড়ো ব্যাটিংয়ে

৮ উইকেটের বড় ব্যবধানে জয় পায় ভারত। এই জয়ের সিরিজে সমতায় ফিরে ভারত। যার ফলে সিরিজের শেষ ম্যাচ সিরিজ নির্ধারণী ম্যাচে রূপ নিয়েছে। আগামীকাল ১০ নভেম্বর নাগপুরে সিরিজের শেষ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ-ভারত।

ঘরের মাটিতে সিরিজ জিততে মরিয়া ভারত আগামীকাল দুই পরিবর্তন নিয়ে মাঠে নামতে পারে। সিরিজের দুই ম্যাচেই বল হাতে ভালো পারফর্ম করতে পারেননি পেসার খলিল আহমেদ। দু’হাত খুলে রান দিয়েছেন তিনি। আর তাই তার পরিবর্তে একাদশে দেখা যেতে পারে শার্দুল ঠাকুরকে।

অন্যদিকে দ্বিতীয় ম্যাচে হাস্যকর ভুল করে লিটনকে বাঁচিয়ে দেওয়া উইকেটকিপার ঋষভ পন্থকেও একাদশের বাইরে দেখা যেতে পারে। প্রথম ম্যাচেও তিনি অধিনায়ক রোহিত শর্মাকে রিভিউয়ে সাহায্য করতে পারেনি।তার ভুল সিদ্ধান্তের কারণে রিভিউ নষ্ট হয় ভারতের। আর তাই সিরিজ নির্ধারণী ম্যাচে তার পরিবর্তে দেখা যেতে পারে সঞ্জু স্যামসনকে।

ভারতের সম্ভাব্য একাদশঃ রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, ঋশভ পন্থ/সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), শিবাম ডুবে, ক্রুনাল পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, শার্দুল ঠাকুর/খলিল আহমেদ ও যুজবেন্দ্র চাহাল।

Leave A Reply

Your email address will not be published.