নাগপুরের শেষ ম্যাচ নিয়ে যা বললেন মাহমুদুল্লাহ

0

আজ রাজকোটে সিরিজের ২য় ম্যা বাংলাদেশকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে সিরিজে ১-১ সমতায় ফিরলো ভারত। এদিন টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

তিনি চেয়েছিলেন পরে শিশিরের কারণ বাংলাদেশী বোলারদের বোলিং করতে সমস্যা হোক এবং তারা যেন এর পূর্ণ ফায়দা তুলে নিতে পারে। আর সেটাই হয়েছে। শিশিরের পুরো ফায়দা তুলে নিয়েছেন রোহিত।

এ প্রসঙ্গে তিনি বলেন, ব্যাটিং করার জন্য খুব ভালো উইকেট ছিল। শিশিরের কারণে বল গ্রিপ করতে সমস্যা হচ্ছিলো বোলারদের এবং আমরা এটার পূর্ণ ফায়দা তুলেছি। আমি আমার সেরাটা চেষ্টা করেছি। যখন আমি ব্যাটিং করছিলাম। আমি জানতাম কন্ডিশন খুব উপযোগী ছিল ব্যাটিংয়ের জন্য। আমরা ভালোভাবে শেষ করার চেষ্টা করছিলাম।

১-১ সমতায় থাকা সিরিজের ভাগ্য নির্ধারণ হবে নাগপুরে। সিরিজের শেষ ম্যাচ নিয়ে বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, ‘নাগপুরে গিয়ে আমাদের পরিবেশের সাথে ভালো করে খাপ খাওয়াতে হবে। আমাদের আরও ইতিবাচক থাকতে হবে।’

দারুণ এক সুযোগ ছিল। জিতলেই সিরিজ নিশ্চিত হতো বাংলাদেশের। কিন্তু রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম আজ যেন রোহিতকেই আপন করে নিলো। ৬টি ছক্কা আর ৬টি চারে ৪৩ বলে ৮৫ রানে করেন রোহিত শর্মা।

Leave A Reply

Your email address will not be published.