অনেক অপেক্ষার পর, ভারত সিরিজে কপাল খুললো ইমরুল কায়েসের

0

জমে উঠেছে ভারত-বাংলাদেশের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। দিল্লিতে সফরকারী বাংলাদেশ ও রাজকোটে স্বাগতিক ভারত জেতায় সিরিজে চলে এসেছে সমতা। ফলে আগামী রোববার (১০ নভেম্বর) নাগপুরে নির্ধারিত হবে সিরিজের ট্রফিটি উঠবে কোন দলের অধিনায়কের হাতে।

তবে এই টি-টোয়েন্টি সিরিজ দিয়েই শেষ হচ্ছে না দুই দলের এবারের লড়াই। কেননা কুড়ি ওভারের ক্রিকেট শেষ করেই দুই দল নামবে ধৈর্য্য ও টেম্পারমেন্টের পরীক্ষা দিতে ক্রিকেটের অভিজাত ফরম্যাটে। আগামী ১৪ নভেম্বর ইন্দোরের বিধর্বা ক্রিকেট স্টেডিয়ামে হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি।

সেই ম্যাচ তথা সিরিজ খেলার উদ্দেশ্যে শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১২টায় এদিকে আজ ঢাকা ত্যাগ করার আগে নিজের ফেসবুক পেজে ইমরুল কায়েস লেখেন, “অনেক দিন পর আবার দেশের জার্সি পরে খেলবো ইনশা-আল্লাহ। আমি আমার বেস্ট ট্রাই করবো ভালো কিছু দেবার জন্য,প্লিজ সবাই আমার এবং আমাদের টিম এর জন্য দোয়া করবেন.।

টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে বেশ কিছু পরিবর্তন রয়েছে। মুমিনুল হকের নেতৃত্বে গড়া টেস্ট স্কোয়াডের ৮ জনই নেই টি-টোয়েন্টি দলে। তারাই শুক্রবার যাবেন দুই ম্যাচের টেস্ট খেলতে।মুমিনুলসহ শুক্রবার ভারতগামী বিমানে উঠবেন সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাঈফ হাসান, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহী এবং এবাদত হোসেন।

ভারত সফরে বাংলাদেশের টেস্ট স্কোয়াডঃ সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাঈফ হাসান, মুমিনল হক সৌরভ, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, মোস্তাফিজুর রহমান, আলআমিন হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী এবং এবাদত হোসেন।

(Visited 384 times, 1 visits today)

Leave A Reply

Your email address will not be published.