গুরুতর ইনজুরিতে সাইফুদ্দিন সবাই তার জন্য দোয়া করবেন

0

বিশ্বকাপের আগে দুঃসংবাদ শুনতে হলো বাংলাদেশ জাতীয় দল কে। একের পর এক ইনজুরির ছোবলে বিপর্যস্ত হয়ে যাচ্ছে বাংলাদেশ শিবির। কিছুদিন আগেই ইনজুরি থেকে ফিরে আসেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এছাড়াও ইনজুরির কারণে ঢাকা প্রিমিয়ার লিগ খেলতে পারেননি মোস্তাফিজুর রহমান।

শুধু তাই নয় ইনজুরির কথা মাথায় রেখে অতিরিক্ত তাসকিন আহমেদ এবং ফরহাদ রেজাকে আয়ারল্যান্ড সিরিজ এ নিয়ে যাচ্ছে বাংলাদেশ দল। বিশ্বকাপের জন্য ঘোষিত দলের প্রায় অর্ধেক খেলোয়াড়ই কোনো না কোনো ইনজুরিতে ভুগছেন।

সর্বশেষ প্রস্তুতি শিবিরে অনুশীলনের সময় নতুন করে ইনজুরিতে পড়েছেন দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। বিসিবি সূত্রে জানা গেছে, আজ অনুশীলনের সময় পায়ে চোট পেয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন। তাঁকে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা গেছে।

বিশ্বকাপ ও আয়ারল্যান্ড সফরের আগ সোমবার শেষদিনের অনুশীলনে পায়ে আঘাত পেয়েছেন টাইগারদের বিশ্বকাপ স্কোয়াডে থাকা একমাত্র পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন।

অনুশীলনের সময় সাইফুদ্দিন বাম পায়ে ব্যাথা পাওয়ায় চিকিৎসকদের পরামর্শ নিয়েছেন তিনি। তবে তাঁর আঘাত গুরুতর কিনা বা কতদিন মাঠের বাইরে থাকতে হবে তা এখনো নিশ্চিত হয়নি। এর আগে সবশেষ নিউজিল্যান্ড থেকে ফিরেও ইনজুরিতে পড়েছিলেন সাইফুদ্দিন। খেলতে পারেননি প্রিমিয়ার টি টোয়েন্টিতে।

তবে এই পেস বোলিং অলরাউন্ডারের ইনজুরি সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানা জায়নি। পরীক্ষা-নিরীক্ষার পর তাঁর ইনজুরি সম্পর্কে বিস্তারিত জানা যাবে। আগে থেকেই ‘টেনিস এলবো’র ইনজুরিতে ভুগছিলেন জাতীয় দলের এই অলরাউন্ডার। চলতি প্রিমিয়ার লিগে আবাহনীর হয়ে দুর্দান্ত পারফর্ম করেন সাইফউদ্দিন।

ইংল্যান্ডের বোলিং সহায়ক কন্ডিশনে এই অলরাউন্ডার বাংলাদেশের জন্য বড় অস্ত্র হয়ে উঠতে পারেন, এমনটাই মনে করেন ক্রিকেট বিশেষজ্ঞরা। দারুণ লাইন আর লেন্থ এবং বুদ্ধিদীপ্ত পেস বোলিং দিয়ে এরই মধ্যে নজর কেড়েছেন তরুণ এই ক্রিকেটার। পাশাপাশি ব্যাট হাতেও খেলেছেন সময়োপযোগী কিছু ইনিংস।city24news

(Visited 216 times, 1 visits today)

Leave A Reply

Your email address will not be published.