নতুন বিশ্বকাপ জার্সি গায়ে টাইগারদের ফটোসেশন

0

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার হাতে জার্সি তুলে দিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ সোমবার বিকেলে এই জার্সি উন্মোচন করা হয়। এরপরে এই জার্সি গায়ে ফটোসেশন করেন মাশরাফিরা। তবে ফটোসেশনে বিশ্বকাপ স্কোয়াডের সবাই উপস্থিত থাকলেও ছিলেন না সাকিব আল হাসান।

ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠেয় বিশ্বকাপে সাকিব-মাশরাফিরা যে জার্সি গায়ে মাঠ মাতাবেন, সেই জার্সি গায়ে জড়াতে পারবেন আপনিও। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহযোগিতায় এই সুযোগ করে দিয়েছে স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ। এজন্য খরচ করতে হবে ১ হাজার ১৫০ টাকা।

দেশের দুই শীর্ষ ব্র্যান্ড অঞ্জনস ও জেন্টলপার্কের প্রায় শতাধিক আউটলেটে বিক্রি হবে বাংলাদেশ দলের জার্সি। এ ছাড়া ক্রেতা সাধরণের সুযোগ থাকছে অনলাইন স্টোর থেকে পছন্দের জার্সি কেনার। সেক্ষেত্রে ‘ক্রিকশপ বিডি’ ও ‘জার্সি ফ্রিক বিডি’ এই দুই অনলাইন প্রতিষ্ঠান তাদের বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে বিক্রি করবে জার্সি। এক্সক্লুসিভ পার্টনার ডিমানি অ্যাপের মাধ্যমে জার্সি কিনতে পারবেন ক্রেতারা। আর সারা দেশে ক্রিকেট ভক্তদের মধ্যে জার্সি পৌঁছে দেওয়ার কাজ করবে রবিন স্পোর্টস।

আগামী সোমবার থেকে দেশের বাজারে জার্সিগুলো পাওয়া যাবে। এ ছাড়া ইংল্যান্ডেও পাওয়া যাবে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি। ইংল্যান্ডের কয়েকটি স্টোর থেকে অনলাইনের মাধ্যমে কেনা যাবে জার্সি। তবে এখনই স্টোরগুলোর নাম প্রকাশ করেনি সংশ্লিষ্টরা।

(Visited 38 times, 1 visits today)

Leave A Reply

Your email address will not be published.