টি-টোয়েন্টি সিরিজ জিততে হলে যা করতে হবে এই ৩ টাইগারকে

0

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ৭ উইকেটের বড় ব্যবধানে জয় পেয়েছিল বাংলাদেশ দল। এই জয়টি ছিল ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টোয়ন্টি জয়। কিন্তু দ্বিতীয় ম্যাচেই ভারতের বিপক্ষে হেরে যায় বাংলাদেশ।

৮ উইকেটের বড় ব্যবধানে বাংলাদেশকে হারিয়ে সিরিজে সমতায় ফেরে ভারত। যার ফলে সিরিজের শেষ ম্যাচটি সিরিজ নির্ধারণী ম্যাচে রূপ নিয়েছে। আর শেষ ম্যাচে ভারতকে হারিয়ে সিরিজ জিততে হলে পেসারদের বড় ভূমিকা পালন করতে হবে বলেই মনে করছেন টাইগার পেসার শফিউল ইসলাম।

একই সঙ্গে বাংলাদেশকে ভালো রান করতে হবে বলেও মানছেন তিনি। এ প্রসঙ্গে শফিউল বলেন, আমরা যে তিনজন পেস বোলার আছি, আমরা সাধারণত মূল ওভারগুলোতে, পাওয়ার প্লেতে কিংবা শেষের চার-পাঁচ ওভারে বেশি বল করি। তিনি আরো বলেন, পেস বোলাররা যদি ভালো করতে পারি,

যেটা প্রথম ম্যাচে করতে পেরেছি, ভালো একটা শুরু এনে দিতে পারি, ভালোভাবে শেষ করতে পারি, ওদের আটকে দিতে পারি, তবে ব্যাটসম্যানদের জন্য সুবিধা হবে। জেতার সুযোগ থাকবে। সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের জয়ে অবদান রেখেছিলেন শফিউল। কিন্তু সিরিজের দ্বিতীয় ম্যাচে আল আমিন, মোস্তাফিজ ও শফিউল কেউ ভালো করতে পারেনি।

(Visited 301 times, 1 visits today)

Leave A Reply

Your email address will not be published.