ম্যাচ সেরা হয়ে বাংলাদেশের ২ খেলোয়াড়কে প্রশংসায় ভাসালেন রোহিত শর্মা

0

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতকে হারিয়েছিল বাংলাদেশ দল। আজ রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছিল বাংলাদেশ-ভারত। এই ম্যাচে বাংলাদেশের দেওয়া ১৫৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে

১৫.৪ ওভারে ২ উইকেট হারিয়ে ৮ উইকেটের বড় ব্যবধানে জয় তুলে নেয় ভারত। এই জয়ে সিরিজে ১-১ সমতায় ফিরলো ভারত। ভারতের এই জয়ের নায়ক অধিনায়ক রোহিত শর্মা। ৪৩ বলে ৬ চার ও ৬ ছয়ে ৮৫ রানের দারুণ এক ইনিংস খেলেন রোহিত।

যার ফলে ম্যাচসেরা হয়েছেন তিনি। এই ম্যাচটি ছিল তার ১০০তম টি-টোয়েন্টি ম্যাচ। মাইলফলকের ম্যাচে রাজকোটের রাজা বনে গেলেন রোহিত। এদিকে বাংলাদেশের হয়ে একমাত্র ভাল বোলিং করেছেন আমিনুল ইসলাম বিপ্লব। তিনি ৪ ওভার বোলিং করে ২৯ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট।

বিপ্লব ছাড়া কোনো বোলারই আজ ভারতে বিপক্ষে সুবিধা করতে পারে নি। খেলা শেষে ম্যাচ সেরা হয়ে রোহিত শর্মা বাংলাদেশের দুই বোলারের কথা বলেছেন। তিনি বলেন,আমাদের দুই জন বোলারই খুব ভালো করেছে। আমি জানতাম এইটা খুব ভালো ব্যাটিং উইকেট আর যখন ডিউ ইফেক্ট হয় তখন বোলারদের বল গ্রিব করতে অনেক কষ্ট হয়। তারপরও আমরা তাদের অবহেলা করি নাই বিশেষ করে দুই স্পিনার দের, যারা খুব ভাল বোলিং করে।

Leave A Reply

Your email address will not be published.