সাকিবের জন্য দুঃসংবাদ জানালেন নাজমুল হাসান পাপন

0

দলে খুব একটা সুযোগ না পেলেও আইপিএল নিয়েই ব্যস্ত সময় পার করছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশ দলের বিশ্বকাপ ব্যস্ততা চললেও দলের সঙ্গে নেই এ তারকা।

যদিও আইপিএলের মাঝপথ থেকে গত রোববার দেশে ফিরে সোমবার মাঠে এসেছিলেন সাকিব। কিছু সময় থেকে, সতীর্থদের সঙ্গে দেখা করে ফিরে যান লাঞ্চের আগেই। তবে বিষয়টি মানতে পারছেন না বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এই সময়ে সাকিব দলের সঙ্গে না থাকায় খুশি নন বিসিবির সর্বোচ্চ এ কর্মকর্তা।

এর মধ্যে অফিসিয়াল ফটোসেশনে সাকিবের অনুপস্থিতিও ভালো চোখে দেখছেন না নাজমুল হাসান। তিনি বলেন, ‘দুঃখজনক। আর কি বলব। এটা দুঃখজনক, যেহেতু টিম ফটোসেশন ছিল। আমি এসে জিজ্ঞেস করেছিলাম ওর কথা, পরে ফোন করেছিলাম সাকিবকে। জিজ্ঞেস করেছিলাম, ‘কোথায় তুমি?’ ও যে এসেছে আমি জানিও না। পেপারে পড়ে দেখেছি’।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানিয়েছিলেন, বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্পের শুরু থেকে থাকবেন সাকিব আল হাসান। তবে জাতীয় দলের সহ-অধিনায়ক যোগ দেননি শেষ দিনেও।

এ বিষয়ে নাজমুল হাসান বলেন, বিষয়টি আমি এসে জিজ্ঞেস করলাম ফটোসেশনের কথা সাকিব জানে কি না। ওরা বললো, ‘ওকে আগেই বলা হয়েছে যে, আজ ফটোসেশন আছে দলের।’ জাতীয় দল যাচ্ছে বিশ্বকাপে, ফটোসেশন আছে দলের। যেহেতু টিমের প্র্যাকটিসে ও ছিল না, আমরা আশা করেছিলাম (ফটোসেশনে থাকবে)। কিন্তু সে নেই।

সহ-অধিনায়ককে ছাড়াই বিশ্বকাপের প্রস্তুতির কাজ এগিয়ে নিয়েছেন ক্রিকেটাররা। বোর্ড প্রধান মনে করেন, এই পর্যায়ে না থাকাটা সাকিবের জন্যই দুর্ভাগ্যজনক।

আমার মনে হয় দলের অন্যরা এত দিনে অভ্যস্ত হয়ে গেছে। এছাড়া আর কি বলব। আমি মনে করি, এটা ওর জন্যই দুর্ভাগ্য। ও যে আমাদের এই দলের সাথে, যে দল বিশ্বকাপে যাচ্ছে, এটার সাথে থাকতে পারল না, আমি মনে করি, ওরই কপাল খারাপ।rajneeti71

(Visited 717 times, 1 visits today)

Leave A Reply

Your email address will not be published.