সবুজের বুকে লাল সূর্যটা কই? চলছে ক্রিকেট ভক্তদের সমালোচনা!

0

আয়ারল্যান্ড সফর ও বিশ্বকাপ মিশনে যাওয়ার আগে দেশের মাঠে আজই ছিল দলের শেষ অনুশীলন। ছিল বিশ্বকাপ স্কোয়াডের অফিসিয়াল ফটোসেশনও।

১ মে আয়ারল্যান্ডের উদ্দেশে যাত্রা করবে বাংলাদেশ দল। তার আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে দুপুরে কথা বলেছেন অধিনায়ক মাশরাফি মর্তুজা। বিকেল তিনটায় ছিল বিশ্বকাপ দলের অফিসিয়াল ফটোসেশন।

আজকের বাংলাদেশ দলের অফিসিয়াল ফটোসেশনে ক্রিকেটারদের পরনে ছিল সবুজ রঙের জার্সি। আর এই জার্সি নিয়ে চলছে ক্রিকেট ভক্তদের নানা সমালোচনা।

ইন্দ্রা মজুমদার নামে একজন লিখেছেন, খুব সুন্দর হয়েছে। আমাদের পাকিস্তান প্রেম ফুটে উঠেছে! গাঢ় সবুজের জায়গায় পাকি সবুজ! আর লাল বলতে অধিনায়কের জূতো!

রায়হানুল ইসলাম নামে একজন লিখেছেন , জার্সি পরিবর্তন চাই এটা জার্সি উন্মোচন নয়,এটা ১৬ মানুষের সাথে ফাইজলামির মোড়ক উন্মোচন। এই জার্সি উন্মোচন করার আগে কর্তৃপক্ষকে গলায় দরি লাগায় মরা উচিৎ ছিলো, একান্ত ব্যক্তিগত মতামত আমার।

আরিফুল ইসলাম নামে একজন লিখেছেন, বলতে গেলে,এটাই কি দেশপ্রেম?কই আমার সবুজের বুকে লাল সূর্যটা। যা দেখে বলতে পারি অনেক রক্তের বিনিময়ে সবুজের বুকে লাল পেয়েছি

আরিফ ইসলাম নামে এক ক্রিকেট ভক্ত লিখেছেন, “এইটা কোন দেশের জার্সি? পাকিস্তান না আয়ারল্যান্ডের?

সারা বিশ্বের চোখ থাকে বিশ্বকাপে। সেখানে লাল-সুবুজের প্রাধান্য দেশকে তুলে ধরে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উচিৎ অফিসিয়াল জার্সি নির্বাচনে পাবলিক ভোটে যাওয়া।

শুভ কামনা বাংলাদেশ দল”shorboshesh

(Visited 76 times, 1 visits today)

Leave A Reply

Your email address will not be published.