অপু বিশ্বাস কী নিয়ে ব্যস্ত

বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে সম্পর্কের টানাপড়েন কাটিয়ে উঠেছেন চিত্র নায়িকা অপু বিশ্বাস। বর্তমানে সব বাধা অতিক্রম করে সামনের পথটাও ভালোভাবে পাড়ি দিতে চান এ জনপ্রিয় নায়িকা। গুলশানের নিকেতনের ভাড়া বাসা ছেড়ে বসুন্ধরা আবাসিক এলাকার নতুন ফ্ল্যাটে উঠেছেন অপু।

একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়ে সেখানে বেশ ভালোই আছেন তিনি। অবসরে তাকে নিয়েই সময় কাটে তার। আর মাঝে মাঝে ছবির কাজে দেশের বাইরের কয়েকটি শোতে অংশগ্রহণ করেন। এছাড়া নতুন বেশকিছু কাজের প্রস্তাবও পেয়েছেন। সব ঠিক থাকলে সেগুলোতে হাত দেবেন বলেও জানিয়েছে অপু বিশ্বাস।

সর্বশেষ গত বছর ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পায়। এতে বেশ প্রশংসা পান এ চিত্রনায়িকা। বুলবুল বিশ্বাস পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর চলতি বছরের রোজার ঈদে মুক্তি পায় ‘পাঙ্কু জামাই’ ছবিটি। এরপর আর কোন ছবি মুক্তি পায়নি।

এখন তার ব্যস্ততা কী নিয়ে, এখন কী করছেন তিনি? সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে তিনি জানান, তিনি নিজের মত করে কাজ করে যাচ্ছেন।

অপু বিশ্বাস বলেন, ‘আমি আমার মতো করে কাজ করে যাচ্ছি। আমি বেশ ভালোই আছি। কলকাতার সুধীর মণ্ডল পরিচালিত ‘শর্টকাট’ নামের ছবির কাজটি শেষ করেছি। এখন ছবির ডাবিংয়ে সময় দেব।’‘শর্টকাট’ ছবিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু প্রমুখ।

এছাড়া, দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতেও অভিনয় করছেন অপু বিশ্বাস। এ ছবির বেশ কিছু কাজ এগিয়েছে। এতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি চৌধুরী প্রথমবার কাজ করছেন।

এ বিষয়ে তিনি বলেন, ‘এ ছবিতে দর্শক আমাকে নতুনভাবে দেখতে পাবেন। ছবিটির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী।’