কালীগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যার দায়ে স্বামীসহ আটক-৩

শেখ আবদুল আলিম ॥

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় জোসনা বেগম(২২) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যার দায়ে স্বামীসহ তিন জনকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার(১ নভেম্বর) বিকালে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বালাপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে তাদেরকে আটক করে। নিহত গৃহবধু জোসনা বেগম ওই গ্রামের হাবিবুর রহমান হাবিবের(৩০) সন্তানসম্ভবা স্ত্রী।

আটককৃতরা হলেন, নিহত গৃহবধু জোসনার স্বামী হাবিবুর রহমান হাবিব, শ্বশুড় বেলাল হোসেন(৫০) ও শ্বাশুড়ি আকলিমা খাতুন(৪৫)।
পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জের ধরে বিকালে জোসনা বেগমকে বেধড়ক মারপিট করেন তার স্বামী হাবিবুর রহমান হাবীব ও তার বাবা মা। মারপিটের এক পর্যয়ে জোসনার মৃত্যু হলে তার মুখে বিষ ঢেলে দেয় স্বামী হাবিব ও তার বাবা মা। স্থানীয়রা ঘাতক স্বামী হাবিব ও তার বাবা মাকে আটক করে পুলিশে খবর দেয়। কালীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সন্দেহজনক ভাবে স্বামী হাবিব ও তার বাবা মাকে আটক করে।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘হত্যা না আতœহত্যা’ তা নিশ্চিত হওয়া যাবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে। লাশ ময়না তদন্তের জন্য লালমনিরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর গতকাল(২নভেম্বর) তাদের বিরোদ্ধে সন্দেহমূলক একটি মামলা রুজু করা হয় এবং তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।