প্রধানমন্ত্রীর সঙ্গে সর্ব ইউরোপিয়ান আ.লীগ সমন্বয় কমিটির সাক্ষাৎ

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:০৬ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও প্রধান সমন্বয়ক কে এম লোকমান হোসেন এবং সদস্য সচিব এম এ লিংকন মোল্লার নেতৃত্বে ইউরোপের বিভিন্ন দেশের ১৭ জন সমন্বয়ক নেতৃবৃন্দ গত ১৩ ফেব্রুয়ারি গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন ও মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করেন। 

সাক্ষাৎ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সমন্বয়ক ও সর্ব ইউ. আওয়ামী লীগের প্রবাসী কল্যাণ সম্পাদক হাসনাত মিয়া, সমন্বয়ক ও ইতালি আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রেহান উদ্দিন দুলাল, ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, সমন্বয়ক ও স্পেন আওয়ামী লীগের সভাপতি মো. আক্তার হোসেন, সমন্বয়ক ও ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ুন কবির, সমন্বয়ক ও ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন, সমন্বয়ক ও অস্ট্রিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রানা বখতিয়ার, সমন্বয়ক ও ডাবলিন (আয়ারল্যান্ড) আওয়ামী লীগের সভাপতি মো. ফিরোজ হোসেন, সমন্বয়ক ও ডাবলিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অলক সরকার, সমন্বয়ক ও ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি সুনামউদ্দিন খালেক, সমন্বয়ক ও ফ্রান্স আওয়ামী লীগের উপদেষ্টা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. আলী, সমন্বয়ক ও জার্মান আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাবু জাফর স্বপন, সমন্বয়ক ও ইতালি আওয়ামী লীগ নেতা ইলিয়াস মাদবর, সমন্বয়ক শিবলী আক্তার (ইতালি) ও সমন্বয়ক নিজাম হোসেন (ইতালি)।

এ সময় গভীর মনোযোগ সহকারে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সকলের বক্তব্য শোনেন ও বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। ইউরোপে বসবাসরত সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে দলীয় কার্যক্রম চালিয়ে যাওয়ার নির্দেশ দেন তিনি। একইসঙ্গে আগামী জাতীয় নির্বাচনে ভূমিকা রাখা, সর্বোপরি ভিশন’৪১ বাস্তবায়ন ও স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করার আহ্বান জানান শেখ হাসিনা।

প্রতিনিধি দলের পক্ষে প্রধান সমন্বয়ক কে এম লোকমান হোসেন প্রধানমন্ত্রীকে তার দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্বের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 

এবি/ জিয়া