রাজধানীতে ছুরিকাঘাতের শিকার কলেজ শিক্ষার্থী

প্রকাশ : ২৪ মে ২০২৩, ১০:৩৬ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

  প্রিন্ট ভার্সন

ছবি : ইন্টারনেট

রাজধানীর খিলগাঁওয়ে ফুটপাত দিয়ে বাসায় যাওয়ার পথে উপর্যুপরি ছুরিকাঘাতের শিকার হয়েছে কায়সার আহমেদ শোভন (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী।

মঙ্গলবার দুপুরের দিকে খিলগাঁও বিশ্বরোড ফ্লাইওভারের ঢালের পাশে স্টাফ কোয়ার্টার স্কুল সংলগ্ন ফুটপাতে এ ঘটনা ঘটে।  
পরে আহত অবস্থায় তার সহপাঠীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। আহত কায়সার আহমেদ শোভন সিদ্ধেশ্বরী ডিগ্রী কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। 

আহতের সহপাঠী মো. সাফায়েত হোসেন কামরান জানায়, তারা কয়েকজন মিলে খিলগাঁও ফ্লাইওভারের পাশের ফুটপাত দিয়ে হেঁটে যাচ্ছিল। তখন সেখানে একটি মারামারির ঘটনায় শোভনের পিঠে পরপর তিনবার ছুরিকাঘাত করা হয়।  

কারা, কেন এই ঘটনা ঘটিয়েছে- সে বিষয়ে কিছুই জানাতে পারেনি সাফায়েত হোসেন কামরান। 
তবে এই কলেজ শিক্ষার্থী আরও জানায়, তারা সবাই সিদ্ধেশ্বরী ডিগ্রী কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এদিন (২৩ মে) বিজ্ঞান বিভাগের পরীক্ষা শেষে বাস থেকে নেমে ওই ফুটপাত দিয়ে হেঁটে যার যার বাসার দিকে যাচ্ছিল। তখনই ফুটপাতে ঘটনাটি ঘটে। আহত শোভনের বাসা শাহজানপুর বলেও জানায় সে। 
ঘটনার বিস্তারিত কিছুই জানেন না উল্লেখ করে আহতের বাবা আবু হারেস ভুঁইয়া জানান, খবর পেয়ে প্রথমে খিলগাঁওয়ের খিদমাহ হসপিটালে গিয়ে তার ছেলেকে পান। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। 
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়াঁ জানান, আহত শিক্ষার্থীর চিকিৎসা চলছে।

এবি/ওজি