ভারতীয় বংশোদ্ভূত মডেলের প্রেমে ডিক্যাপ্রিও

প্রকাশ : ০২ জুন ২০২৩, ২০:০৩ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক

হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিওকে বর্তমানে দেখা যাচ্ছে ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ মডেল নীলম গিলের সঙ্গে। গত মঙ্গলবার লন্ডনের এক রেস্তোরাঁয় নিজের মায়ের সঙ্গেও নীলমকে পরিচয় করিয়ে দিয়েছেন এই মহা তারকা, এমনটাই জানিয়েছে যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ‘পেজ সিক্স’।

এক প্রতিবেদনে পেজ সিক্স জানিয়েছে, গত মঙ্গলবার লন্ডনের রেস্তোরাঁয় নীলমের সঙ্গে নিজের মা ও কাছের বন্ধুদের পরিচয় করিয়ে দেন ডিক্যাপ্রিও। এ সময় অভিনেতার পরনে ছিল কালো ক্যাপ, কালো জ্যাকেট ও নীল জিন্স। গোপনীয়তা রক্ষার্থে মুখ ঢেকে রেখেছিলেন মাস্কে।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, গত সপ্তাহে কানে হোটেল মারটিনেজে ছিলেন ডিক্যাপ্রিও। হোটেল ছেড়ে বের হওয়ার সময় অভিনেতার সঙ্গে ছিলেন নীলম।

তবে যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস জানিয়েছে, ২৮ বছর বয়সী নীলম ও ৪৮ বছর বয়সী ডিক্যাপ্রিও ডেট করছেন না। তারা শুধুই বন্ধু।

নীলমের জন্ম ইংল্যান্ডে। তার পূর্বপুরুষ ভারতের পাঞ্জাবের। তিনি প্রথমসারির একাধিক হাই প্রোফাইল ফ্যাশন ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন। কভারগার্ল হয়েছেন একাধিক আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিনের।

উল্লেখ্য, ডিক্যাপ্রিও এর আগে ক্যামিলা মররোনের সঙ্গে ডেট করেছিলেন। ২০২০ সালের একাডেমি পুরস্কারে একসঙ্গে প্রথমবার জনসমক্ষে উপস্থিতি হয়েছিলেন তাঁরা। ৪ বছরেরও বেশি সময় ধরে ডেট করার পর গত বছর তাঁদের সম্পর্ক ভেঙে যায়। 

এর পরে, সুপার মডেল গিগি হাদিদের সঙ্গে ডেট করছিলেন ডিক্যাপ্রিও। ডেটিংয়ের গুন্জনের মধ্যেই গত বছরের সেপ্টেম্বরে নিউইয়র্কের একটি ক্লাব থেকে লিওনার্দো ডিক্যাপ্রিও এবং গিগি হাদিদের একটি ছবি ভাইরাল হয়েছিল। ওই বছরের ফেব্রুয়ারিতে টাইটানিক অভিনেতার সঙ্গে ১৯ বছর বয়সী মডেল ইডেন পোলানির ডেটের গুঞ্জন ছড়ায়। তবে একটি সূত্রের বরাত দিয়ে পেজ সিক্স জানিয়েছিল দুজন ডেটিং করছেন না, এটির কোন সত্যতা নেই।

এবি/ জিয়া