মালাইকার মা হওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন অর্জুন

প্রকাশ : ০১ জুন ২০২৩, ১৪:৫৫ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক

ফাইল ছবি

বহুদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর অভিনেত্রী মালাইকা আরোরা। বয়সে মালাইকার থেকে প্রায় ১২ বছরের ছোট অর্জুন। বয়সের ব্যবধানকে বুড়ো আঙুল দেখিয়ে অসম প্রেমে মজেছে এই জুটি। ৪৯ মালাইকা খুব শীঘ্রই ৫০ বছরে পা রাখবেন। অন্যদিকে তার প্রেমিক অর্জুনের বয়স বর্তমানে ৩৭ বছর।

যদিও তাদের বিয়ে কিংবা সম্পর্কের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে কখনোই কিছু বলতে রাজি হননি। এর আগে সালমান খানের বড় ভাই আরবাজ খানের সাথে অনেক আগেই বিচ্ছেদ হয়েছে

বিভিন্ন সময়েই এই জুটিকে নিয়ে বিভিন্ন গুঞ্জন ছড়িয়েছে বলিউড পাড়ায়। এবার তেমনি এক গুঞ্জন ছড়ালো নতুন করে। সম্প্রতি একটি গসিপ ম্যাগাজিনে মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। এরপরই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তার প্রেমিক অর্জুন কাপুর।

এই অভিনেতা মনে করেন সংবাদে ক্লিক বেশি পড়ার জন্যই এমন চটকদার শিরোনামে খবরগুলো প্রকাশ করা হয়। অর্জুন বলেন, ‘এই ক্লিকবেট সংস্কৃতি নেতিবাচকতার থেকেও খারাপ এই নেতিবাচক বিষয়গুলি আজকাল মানুষের মনোযোগ টানতে ব্যবহার করা হচ্ছে। কিন্তু এগুলি খুবই সাময়িক।

অভিনেতা বলেন, ‘আমারা যারা অভিনেতা, তাঁদের ব্যক্তিগত জীবন সমসময় ব্যক্তিগত থাকে না। আর এই পেশায় আসার সময় এটা মেনে নিয়েই আসতে হবে। এটাও সত্য়ি, আমরা দর্শকদের কাছে পৌঁছনোর জন্য সাংবাদিকদের উপর নির্ভর করি। কিন্তু এটাও তো মাথায় রাখতে হবে, আমরাও মানুষ। তাই আমার অনুরোধ কোনো কিছু লেখার আগে একটু ভাবুন। অনুমানের ভিত্তিতে কিছু লিখবেন না, জেনে নিয়ে তারপরেই লিখুন। কারণ, এধরনের কিছু লিখে দিলে আমাদের জীবনেও প্রভাব পড়ে।

অর্জুন আরও বলেন, ‘আমি সাংবাদিকদের উপর বিশ্বাস রাখি। কখনো কোনো বিষয়ে পিছয়ে আসিনি, বা কথা বলিনা এমটাও হয়নি, তাহলে কেন এমন কিছু লিখবেন যা চিরকাল থেকে যাবে! আমরা সকলেই কাজ করার জন্যই এসেছি, তথ্য যাচাই না করে কিছু লিখবেন না। অন্যের জীবন নিয়ে এমন কিছু লিখবেন না যাতে মূল্য চোকাতে হয়। প্রতিহিংসাপরায়ণ হবেন না, আজ আপনি যা বিক্রি করার চেষ্টা করছেন, কাল সেটাই আপনার উপর থেকে বিশ্বাসের ভীত নড়িয়ে দিবে।

এবি/আরআই