জাজের সিইও ‘ঠোকর’ সিনেমার সঙ্গে

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ১৫:২৫ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক

চলচ্চিত্র সাংবাদিক মাজহার বাবু নির্মাণ করতে চলেছেন তার প্রথম সিনেমা ‘ঠোকর’। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ইভান সাইর ও অধরা খান। গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন চিত্রনায়িকা মানসী প্রকৃতিও। এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তারা।

নতুন করে এবার সিনেমাটির সঙ্গে যুক্ত হলেন জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আলিমুল্লাহ খোকন। প্রযোজনার পাশাপাশি সিনেমাটির সার্বিক সহযোগিতা করবেন বলে নিশ্চিত করেছেন তিনি।

এ প্রসঙ্গে আলিমুল্লাহ খোকন বলেন, মাজহার বাবু আমাদেরই লোক। তিনি অনেক দিন ধরেই চেষ্টা করছেন সিনেমা নির্মাণের। এরই মধ্যে তিনি সহকারী পরিচালনার মাধ্যমে তার হাত পাঁকিয়েছেন। তাই তার প্রথম সিনেমা ‘ঠোকর’ নির্মাণে আমি সব ধরনের সহযোগিতা করব। সিনেমাটির গল্পটি ভালো। সমসাময়িক সমাজের বাস্তবচিত্র নিয়ে এর গল্প। সিনেমার গল্পটি ভালো বলেই এগিয়ে আসা। তবে তাকে বলেছি মেকিং ভালো করতে হবে। আশা করছি, ভালো কিছু হবে।

মাজহার বাবু বলেন, জাজ সম্পর্কে নতুন করে কিছু বলার দরকার হয় না। এরই মধ্যে তারা কাজের মাধ্যমে প্রমাণ দিয়েছেন। কৃতজ্ঞতা খোকন ভাইয়ের প্রতি আমার প্রথম কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য। আশা করছি, সবার সহযোগিতায় দর্শকদের ভালো একটি কাজ উপহার দিতে পারব।

মুভি টাইমের ব্যানারে ‘ঠোকর’ সিনেমাটি নির্মিত হচ্ছে। শিগগিরই ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সিনেমাটির দৃশ্যধারণ শুরু হবে।