জন্মদিনে দেবাশীষ বিশ্বাস নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ১৪:০১ | অনলাইন সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস  জন্মদিনে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। নতুন এই সিনেমার নাম ‘তুমি যেখানে আমি সেখানে’। সিনেমাটি নীলাঞ্জনা প্রোডাকশনের ব্যানারে নির্মাণ করা হবে। এটি প্রযোজনা করবেন সালমান চৌধুরী, সহ প্রযোজনায় আছেন নীলা চৌধুরী ও নাসিম চৌধুরী।


শুক্রবার (২৭ জানুয়ারি) রাজধানীর একটি রেস্তোরাঁয় দেবাশীষ তার মা, স্ত্রী ও পুত্রসহ এক বর্ণিল অনুষ্ঠানে হাজির হয়ে জন্মদিনের কেক কেটে ঘোষণা করেন নতুন সিনেমাটির নাম। সেখানেই জানালেন, নিজের প্রিয় গান ‘তুমি যেখানে আমি সেখানে সেকি জানো না/ একই বাঁধনে বাঁধা দু’জনে ছেড়ে যাব না...’ থেকে অনুপ্রাণিত হয়েই ‘তুমি যেখানে আমি সেখানে’ শিরোনামের সিনেমাটি বানাতে চলেছেন তিনি।


জানা গেছে, মে মাসে এর দৃশ্যধারণ শুরু হবে। বর্তমানে এর চিত্রনাট্য তৈরির কাজ চলছে। তবে সিনেমাটির প্রধান পাত্র-পাত্রীর নাম জানাননি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’খ্যাত এই নির্মাতা।


এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘খানিকটা ব্যতিক্রমী আমেজ আনতেই এই আয়োজন। সাধারণত সিনেমার নায়ক-নায়িকা সঙ্গে নিয়ে সিনেমার নাম ঘোষণা আসে। কিন্তু আমি আগে নাম ঘোষণা করলাম। নায়ক ও নায়িকা পরে চূড়ান্ত করে জানাব।’

বরাবরের মতো এবারেও তিনি রোমান্টিক কমেডি সিনেমা নির্মাণ করছেন। ‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমার নায়ক-নায়িকার নাম না জানালেও অন্যান্য সব চরিত্রে যারা অভিনয় করছেন জানা গেছে। তারা হলেন মিশা সওদাগর, আফজাল শরীফ, কাবিলা, রেবেকা, শাহিন খান, চিকন আলী, হারুন কিসিঞ্জার, নাসিম শরীফসহ আরও অনেকে।

সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখছেন আবদুল্লাহ জহির বাবু। সিনেমাটিতে কলা-কুশলী হিসেবে থাকবেন আসাদুজ্জামান মজনু (চিত্রগ্রাহক), একরামুল হক (সম্পাদনা), আরমান (ফাইট), হাবিব (কোরিওগ্রাফার)। সিনেমাটির গান লিখছেন সুদীপ কুমার দীপ, সংগীত পরিচালনা থাকছেন শ্রীপ্রিতম। আবহ সংগীতে থাকবেন ইমন সাহা। অঙ্গসজ্জ্বা ও সাজসজ্জ্বায় গায়ত্রী বিশ্বাস। সার্বিক ব্যবস্থাপনায় রফিকুল ইসলাম। সহযোগী পরিচালক আবুল কালাম আজাদ।