উরফি জাবেদের গ্রেপ্তারের ভিডিও ভাইরাল

প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩, ১৫:৪৭ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক:

উরফি জাভেদ

সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্ভট পোশাকের কারণে বরাবরই আলোচনার শীর্ষে থাকেন উরফি জাভেদ। ভারতে যেমন খুশি তেমন অশ্লীল পোশাক পরেই রাস্তায় ঘুরে বেড়ান তিনি। এতে খোলামেলা পোশাকের জন্য নিয়মিত ট্রলের শিকার হতে হয় এই অভিনেত্রীকে। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে উরফির।

শুক্রবার (৩ নভেম্বর) সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, উরফির সঙ্গে কথা বলছেন দুইজন নারী পুলিশ। মূলত এরপরই তাকে গ্রেপ্তার করা হয় বলে জল্পনা উঠেছে।

ভিডিওতে দেখা যায়, একটি কফি শপে বসেছিলেন উরফি। হঠাৎ একটি পুলিশের গাড়ি দোকানের সামনে এসে দাঁড়ায়। গাড়ি থেকে দুজন নারী পুলিশ উরফিকে দোকানের বাইরে ডেকে পাঠান। এরপর তারা উরফিকে তাদের সঙ্গে থানায় যেতে বলেন।

কেন তাকে থানায় যেতে বলা হচ্ছে উরফির এমন প্রশ্নের জবাবে পুলিশ বলেন, এত ছোট পোশাক পরে রাস্তায় কে ঘোরে? এরপর পুলিশের সঙ্গে কিছুক্ষণ বাগবিতণ্ডা চলার পর উরফিকে পুলিশের গাড়িতে তুলতে দেখা যায় ওই দুই নারী পুলিশকে।

এরপরই উরফিকে গ্রেপ্তারির জল্পনা উঠেছে। যদিও তাকে সত্যিই গ্রেপ্তার করা হয়েছে কি না, সেটা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটির সত্যতা যাচাই করেনি ভারতীয় গণমাধ্যমটি।

জানা গেছে, ‘ভাইরাল ভায়ানি’ নামের একটি পরিচিত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই সেটা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে নেটদুনিয়া। উরফির গ্রেপ্তার নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তার ভক্তদের একাংশ। সূত্র : আনন্দবাজার

 

আমার বার্তা/এমই