পাংশায় ছিনতাইকৃত ভ্যানসহ হত্যাকারী গ্রেফতার

প্রকাশ : ০৮ জুন ২০২৩, ১৩:২৮ | অনলাইন সংস্করণ

  রাজবাড়ী প্রতিনিধি

চাঞ্চল্যকর রাজবাড়ী পাংশায় কিশোর মো: হাসিব হত্যার মূল হোতা  মো: তারেককে (২০) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত ইঞ্চিন চালিত ভ্যানটি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মো: তারেক পাংশা উপজেলার জয়গ্রাম এলাকার মো: আ. খালেক প্রামাণিকের ছেলে। 

আজ বৃহস্পতিবার (৮ জুন) সকালে পাংশা মডেল থানা পুলিশ এক প্রেস নোটের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। সেখানে বলা হয় অটোভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে আসামী মাদ্রাসা ছাত্র কিশোর মো: হাসিবকে হত্যা করা হয়।

ঘটনা সূত্রে জানা যায়, হাসিব গত মঙ্গলবার বিকালে তাঁর বাবার অটোভ্যানটি নিয়ে ভাড়ায় চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। রাতেও বাড়ি ফিরে না আসলে পরিবারের লোকজন বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করে। বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে উপজেলার বাবুপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের একটি ঘাঁস ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। 

পরে বুধবার (৭ জুন) হাসিবের পিতা হামিদুল রহমান বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে পুলিশ তদন্ত শুরু করে। ওইদিন রাতে আসামী মো: তারেক প্রামাণিককে গ্রেফতার করে পুলিশ। সে হাসিবের অটোভ্যানটি ছিনতাইয়ের জন্য হত্যা করে বলে স্বীকার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনাইকৃত অটোভ্যানটি কুমারখালী থানার হলবাজার নামক এলাকা থেকে উদ্ধার করা হয়।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, আসামী তারেক স্বীকার করেছে সে হাসিবকে অটোভ্যানটি ছিনতাইয়ের উদ্দেশ্যে হত্যা করেছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে অটোভ্যানটিও উদ্ধার করা হয়েছে। 

এবি/ জিয়া