ধুনটে আগুনে পুড়ে সর্বস্ব হারালো তিনটি পরিবার

প্রকাশ : ০৬ জুন ২০২৩, ১৫:৫৬ | অনলাইন সংস্করণ

  ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনটে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুনে তিনটি পরিবারের সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে। 

আজ মঙ্গলবার (৬ জুন) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নিমগাছি ইউনিয়নের ধামাচাপা গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এই অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি তিনটি ক্ষতিগ্রস্ত পরিবারের।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে ধামাচামা গ্রামের মৃত আজিজার মন্ডলের ছেলে আফতাব হোসেন মন্ডলের বসতবাড়িতে হঠাৎ বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে আগুন দ্রুত প্রতিবেশী ফরহাদ মন্ডল ও আব্দুল হামিদের বাড়িতে ছড়িয়ে পড়ে। এসময় বাড়িতে থাকা লোকজন কোন রকমে বের হতে পারলেও কেউ কোন মালামাল বের করতে পারেনি। এতে তিন পরিবারের ঘরে থাকা নগদ অর্থসহ যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

ধুনট ফায়ার সার্ভিস কর্মকর্তা শামসুল আলম বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এই অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ১০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের তিনটি জানিয়েছেন।

অগ্নিকাণ্ডের খবর শোনামাত্রই ক্ষতিগ্রস্ত পরিবার তিনটির খোঁজ খবর নেন নিমগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনিতা নাসরিন রিপন ও নিমগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সুজাউদ্দৌলা রিপন।

এবি/ জিয়া