ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজন নিহত

প্রকাশ : ০৪ জুন ২০২৩, ১৮:৫০ | অনলাইন সংস্করণ

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো: খোকন মিয়া (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে বলে জানা গেছে। 

গতকাল শনিবার (৩ জুন) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত খোকন মিয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড়াবাড়ী গ্রামের মৃত আবু সাঈদের ছেলে। 

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে কোড়াবাড়ী গ্রামের মলাই মিয়ার ধান ক্ষেতে হাল চাষ করে একই গ্রামের শাহআলম। হাল চাষের পাওনা ৫০০ টাকা বাকী রাখেন মলাই মিয়া। এ টাকা চাওয়া নিয়ে গত কয়েকদিন ধরে শাহআলম ও মলাই মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিল। এ বিষয় নিয়ে গতকাল শনিবার রাতে স্থানীয়ভাবে মিমাংসা করার জন্য উভয় পক্ষ শালিসে বসলে শালিস চলাকালে দুইপক্ষের মধ্যে  বাকবিতণ্ডার এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

সংর্ঘষে চলাকালে প্রতিপক্ষের দেশীয় অস্ত্র এককাইট্টা দিয়ে গলায় আঘাত প্রাপ্ত হয়ে মো: খোকন মিয়া নিহত হন। এসময় উভয় পক্ষের অন্তত ১৫জন আহত হয়। আহতের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। পরে ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্যে হাসপাতালে পাঠানো হয়েছে। এই পর্যন্ত  ঘটনায় ৯ জনকে জিজ্ঞাসাবাদের জন্যে  গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান এ ব্যাপারে মামলা  প্রক্রিয়াধীন রয়েছে। 

এবি/ জিয়া