ধুনটে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশ : ০২ জুন ২০২৩, ২০:৩১ | অনলাইন সংস্করণ

  ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনটে পানিতে ডুবে প্রত্যায় হাওলাদার (১২) নামে ৬ষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। 

২ জুন শুক্রবার বিকাল ৪ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মালোপাড়া শশ্মান ঘাট এলাকার ইছামতি নদী থেকে তার উদ্ধার করেছে স্থানীয়রা। নিহত ওই শিক্ষার্থী ধুনট পৌর এলাকার চরধুনট গ্রামের সুকুমার হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত প্রত্যায় হাওলাদার কে সাথে নিয়ে তার মা দুপুর ১২ টার দিকে ইছামতি নদীতে কাপড় পরিষ্কার করতে যায়। এসময় প্রত্যায় হাওলাদার  নদীতে নেমে গোসল করতে থাকে। সাঁতার না জানার কারনে ও নদী খনন করার ফলে অসাবধাণতা বশত সে গভীর পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা নদীতে জাল নামিয়ে খুঁজতে থাকে। এক পর্যায়ে বিকাল ৪ টার দিকে তার লাশ উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করে।

ধুনট পৌর এলাকার ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা সংরক্ষিত আসনের কাউন্সিলর মালতি খাতুন জানান, নিহত প্রত্যায় হাওলাদারের লাশ স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেছে বলে তথ্য নিশ্চিত করেছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ ওসি রবিউল ইসলাম জানান, পানিতে ডুবে প্রত্যায় হাওলাদার নামে এক শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি স্থানীয় কাউন্সিলর থানা পুলিশকে অবগত করেছেন।


এবি/টিএ