স্বামীর লাশ হাসপাতাল ফটকে রেখে পালিয়েছে স্ত্রী

প্রকাশ : ০২ জুন ২০২৩, ১৮:২৩ | অনলাইন সংস্করণ

  ধুনট (বগুড়া) প্রতিনিধি

স্বামীর লাশ হাসপাতালের ফটকে ফেলে রেখে স্ত্রী পালিয়েছে বলে খবর পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফটকে এ ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

জানা যায়, গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার বজরুজামালপুর গ্রামের মুন্টু আকন্দের ছেলে শফিকুল ইসলাম বগুড়ার ধুনট উপজেলার কাদাই গ্রামের উত্তরপাড়া এলাকার জনৈক আফতাব হোসেনের মেয়ে শ্যামলী খাতুনকে বিয়ে করে। কাদাই গ্রামে ওই বাড়িতে কেউ না থাকায় প্রতিবেশিরা জানান, ঘটনার দিন বৃহস্পতিবার জামাই শফিকুলের সাথে স্ত্রী শ্যামলী খাতুনের সাংসারিক বিষয়ে ঝগড়া হয়। এর এক পর্যায়ে শফিকুল ইসলাম গ্যাস ট্যাবলেট সেবন করে। পরে স্ত্রী শ্যামলী খাতুন স্বামী শফিকুলকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যায়। 

এদিকে মৃত শফিকুল ইসলামের ভাই রফিকুল ইসলাম জানান, শ্বশুরবাড়ির লোকজনের কাছ থেকে বেশকিছু টাকা পায় শফিকুল। এই টাকা চাইতে গেলে তাঁর শ্বশুরবাড়ির লোজজন কৌশলে শফিকুলকে তরল জাতীয় কোনো কিছু পান করিয়েছে বলে ধারনা করছি। যার বিষক্রিয়ায় শফিকুল অসুস্থ হয়ে মারা যায়। পরে চিকিৎসার নামে হাসপাতালের গেটে লাশ ফেলে পালিয়ে যায় তাঁর শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় থানায় মামলা করবেন বলেও এক প্রশ্নের উত্তরে তিনি জানান।

এ ঘটনায় ধুনটের ওই এলাকার ইউপি সদস্য জিয়াউর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করায় ধুনট থানা অফিসার ইনচার্জ রবিউল ইসলামের সাথে যোগাযোগ করা হয়। তিনি বিষয়টি অবগত আছেন মর্মে লাশ ময়না তদন্ত শেষ পরিবারের কাছে হস্তান্তর হয়েছে বলে জানান। ময়না তদন্ত রিপোর্ট ও ঘটনার তদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এবি/ জিয়া