রাতে নিখোঁজ, সকালে মিললো রক্তাক্ত লাশ!

প্রকাশ : ২৫ মে ২০২৩, ১৯:৪১ | অনলাইন সংস্করণ

  মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরে ঘাসের মধ্য থেকে নৃশংস অবস্থায় এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

আজ বৃহস্পতিবার সকালে গোড়াই নয়াপাড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কৃষক ওই গ্রামের মৃত চান মোহন সরকারের ছেলে নারায়ণ সরকার (৫০)।

মির্জাপুর থানার এসআই জানান, প্রাথমিক সুরতহালে নিহত ব্যক্তির মাথায় ও শরীরের বিভিন্নস্থানে একাধিক আঘাতের চিহ্ন দেখা গেছে।

সরেজমিন নিহত নারায়ণ সরকারের বাড়িতে গেলে তার ছেলে বিকাশ সরকার (১৭) বলেন, সন্ধ্যায় ভাড়ায় চালিত অটোরিক্সা জমা দিতে যাওয়ার সময় গোড়াই নয়াপাড়া রেলক্রসিং এলাকায় চায়ের দোকানে তার বাবাকে নামিয়ে দিয়ে যান তিনি। কিন্তু রাতে সেখান থেকে আর বাড়িতে ফিরেননি তার বাবা। ফোনে যোগাযোগের চেষ্টা করলেও সেটি বন্ধ পায়। 

সকালে তাকে খোঁজাখুজির সময় স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন নয়াপাড়া চকের একটি ঘাস ক্ষেতে তার বাবার লাশ পাওয়া গেছে। তার বাবার সাথে কোনো বিষয়ে কারও সাথে বিরোধ ছিলো না বলেও জানান তিনি। স্থানীয় কয়েকজনের সাথে কথা হলে তারাও জানান নিহত নারায়ণের সাথে কারও কোনো বিরোধ ছিলো না।

সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এসএম মনসুর মূসা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী মৌখিকভাবে অভিযোগ করেছেন, মামলা প্রক্রিয়াধীন।

এবি/ জিয়া