২য় টেষ্টে ৩ দিনের বেশি খেলতে পারবে না বাংলাদেশ

0

ইন্দোর টেস্ট মাত্র তিনদিনেই হেরেছে সফরকারী বাংলাদেশ। এবার কলকাতা টেস্টেও একই পরিণতি হবে কিনা এই ব্যাপারে সন্দিহান বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। বিরাট কোহলিদের কাছে প্রথম ম্যাচে ইনিংস এবং ১৩০ রানে পরাজিত হয় বাংলাদেশ।

লজ্জাজনক সেই পরাজয়ের গ্লানি ভুলে এবার দ্বিতীয় টেস্টে মাঠে নামবে মাহমুদউল্লাহরা। আগামী ২২ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেনসে অনুষ্ঠিত হবে এই দিবা রাত্রির টেস্টটি। ইন্দোরে বাংলাদেশের হতশ্রী পারফরম্যান্স দেখার পর কলকাতায় ঘুরে দাঁড়ানো নিয়ে কিছুটা চিন্তিত সুজন।

তিনি বলেন, এই মুহূর্তে পাঁচ দিনে টেস্টটি নিতে পারবো কিনা সেটা বলা মুশকিল। কলকাতার উইকেট কেমন হবে সেটার উপর নির্ভর করবে। ইন্দোরের স্পোর্টিং উইকেটেও দুই পেসার নিয়ে খেলতে নেমেছিল বাংলাদেশ। এবার ইডেন গার্ডেনসেও একই কৌশল

বজায় রাখবে কিনা টিম ম্যানেজমেন্ট এই ব্যাপারে নিশ্চিত নন সুজন। দ্বিতীয় টেস্টেও ভারতের পেসারদের এগিয়ে রাখছেন তিনি। সুজনের ভাষায়, আমরা জানি যে কলকাতার উইকেটে ঘাস থাকে, সিমিং থাকে। সেক্ষেত্রে আমাদের চিন্তা করতে হবে

তিনজন সিমার নিয়ে খেলা উচিত হবে কিনা। এরপরও আমি ভারতের সিমারদের এগিয়ে রাখবো। ইডেন গার্ডেনসে প্রথমবারের মতো দিবা রাত্রির টেস্ট খেলতে যাচ্ছে বাংলাদেশ এবং ভারত। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দেড়টায়।

Leave A Reply

Your email address will not be published.