ত্রিদেশীয় সিরিজে প্রথম দুই ম্যাচের শক্তিশালী স্কোয়াড ঘোষণা আইরিশদের

0

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড। দলে ফেরানো হয়েছে অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান গ্যারি উইলসনকে। তেমনি সুযোগ দেয়া হয়েছে দুই তরুণ তুর্কি জশ লিটল ও লরকান টাকারকে।

তবে পুরো ত্রিদেশীয় সিরিজের জন্য এ স্কোয়াড ঘোষণা করেনি তারা। ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র ওয়ানডে এবং পরে ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য দেয়া হয়েছে এই স্কোয়াড।

আগামী রোববার আইরিশদের সঙ্গে ক্যারিবিয়ানদের লড়াই দিয়ে শুরু ত্রিদেশীয় সিরিজ। সেদিনই আবার আইরিশদের ‘এ’ দল প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশের বিপক্ষে। সেই ম্যাচের পারফরম্যান্স দেখে আইরিশরা ঘোষণা করবে টুর্নামেন্টের দ্বিতীয় ভাগের স্কোয়াড।

এ দল ঘোষণার সময় প্রধান নির্বাচক অ্যান্ড্রু হোয়াইট বলেন, ‘আমরা এমন একটা দল গঠন করেছি যা তারুণ্য ও অভিজ্ঞতার মিশেলে সাম্প্রতিক সময়ের সেরা দলই বটে। নিকট অতীতে যারা ধারাবাহিকতা দেখিয়েছে তাদেরকেই নেয়া হয়েছে স্কোয়াডে।

উইলসনের মতো অভিজ্ঞ তারকা দলে সাহস যোগাবে আবার থম্পসনের মতো অলরাউন্ডার অধিনায়কের হাতে বাড়তি অপশনও বাড়াবে।’

প্রথম দুই ম্যাচের আয়ারল্যান্ড স্কোয়াড: উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), অ্যান্ড্রু ব্যালবার্নি, জর্জ ডকরেল, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাকার্থি, জেমস ম্যাককলাম, টিম মুরতাঘ, কেভিন ও’ব্রায়েন, বয়েড র‍্যানকিন, পল স্টার্লিং, স্টুয়ার্ট থম্পসন, লরকান টাকার এবং গ্যারি উইলসন।jagonews24

(Visited 222 times, 1 visits today)

Leave A Reply

Your email address will not be published.