রহস্যময় কারণে মাঠে থেকেও ফটোশুটে নেই সাকিব!

0

নতুন জার্সি পরে টাইগারদের বিশ্বকাপ ফটোশুট হয়ে গেল আজ সোমবার। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে উন্মোচন করা হয়েছে বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি। এরপর হয় দলীয় ফটোশুট।

কিন্তু এই দুটি অনুষ্ঠানেই অনুপস্থিত ছিলেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। সাংবাদিকদের কাছে সাকিবের না থাকা ‘দুঃখজনক’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নাজমুল হাসান পাপন।

আজ সোমবার ছিল বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্পের শেষদিন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে একদিন আগে দেশে ফেরা সাকিব অবশ্য অনুশীলনে ছিলেন না।

অনুশীলন শেষে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার হাতে জার্সি তুলে দিয়ে বিশ্বকাপের অফিসিয়াল জার্সি উন্মোচন করেন। এরপর সেই জার্সি গায়ে জড়িয়ে অফিসিয়াল ফটোশুটে অংশ নেন বিশ্বকাপ স্কোয়াডের ক্রিকেটাররা। যদিও এখানেও অনুপস্থিত ছিলেন সাকিব।

সাকিবের অনুপস্থিতি প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিসিবি প্রেসিডেন্ট বলেন, ‘দুঃখজনক, আর কী বলব! এটা দুঃখজনক, যেহেতু টিম ফটোসেশন ছিল। আমি এসেই জিজ্ঞেস করেছি। এমনকী আমি এখানে যখন ঢুকি তখন তাকে ফোন করেছিলাম।

কোথায় তুমি? বলল, আমি তো চলে এসেছি। ও যে এসেছে আমি জানিও না, পত্রিকায় পড়েছি। সাকিব বলল, আপনার বাসায় আসব রাতে। আমি বলেছি, এখন একটু দেখা হোক। বলল, আমি তো বেরিয়ে গেছি।’

উল্লেখ্য, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের জার্সি গায়ে ১১ ম্যাচের মাত্র ৩টি ম্যাচ খেলে গতকাল রবিবার বাংলাদেশে ফেরেন সাকিব। অনুশীলন বা ফটোসেশনে না থাকলেও সোমবার মাঠে এসেছিলেন সাকিব।

কিন্তু জার্সি উন্মোচনের আনুষ্ঠানিকতা শুরুর আগেই রহস্যজনক কারণে তিনি মাঠ ছেড়ে চলে যান। নাজমুল হাসান আরও বলেন, ‘এখানে জিজ্ঞেস করে জানলাম, সাকিবকে আগেই বলা হয়েছে ফটোসেশন আছে। জাতীয় দল যাচ্ছে একসাথে, ফটোসেশনে একসাথে থাকবে। এমনিতেই তো প্র্যাকটিসে ছিল না। এটা আমরা আশা করেছিলাম। কিন্তু সাকিব তো নেই, এটাই বাস্তবতা।’

(Visited 212 times, 1 visits today)

Leave A Reply

Your email address will not be published.