এরা বেইমান,হতবাক খালেদা! কারাগারে অজ্ঞান ?

0

বিএনপির ৫ জন সংসদ সদস্য শপথ নিয়েছেন এ খবর আজ সন্ধ্যার পরে জানলেন বেগম খালেদা জিয়া। নার্সদের মাধ্যমে তিনি এ কথা জানে। এ কথা শুনে তিনি হতবাক! তিনি জানতেন না এরা শপথ নিবেন। তখন তিনি বললেন, এরা বেইমান।

বেইমানী করে কোন লাভ হবে না, কোন ফল হবে না। এরা ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন। বিড়বিড় করে বেগম খালেদা জিয়া নিজেই এ কথা বলছিলেন। বেগম খালেদা জিয়ার সঙ্গে থাকা কারারক্ষী এবং নার্সদের সূত্রে এ তথ্য জানা গেছে।

কিন্তু বেগম খালেদা জিয়ার জন্য আরো চমক অপেক্ষা করছিল! কিছুক্ষণ পরেই জানানো হলো, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলন করেছেন এবং তিনি বলেছেন, এটা দলীয় সিদ্ধান্ত। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া গঠনতন্ত্র অনুযায়ী সিদ্ধান্ত দিয়েছেন। এই কথা শুনে বেগম খালেদা জিয়া লা-জবাব হতবাক হয়ে গেলেন! নিজের ছেলের বিশ্বাসঘাতকতার জন্য তিনি কি বলবেন!

বেগম খালেদা জিয়ার সঙ্গে পয়লা বৈশাখ (১৪ এপ্রিল) দেখা করেছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গয়েশ্বর চন্দ্র রায় এবং নজরুল ইসলাম খান। তাদেরকে তিনি কঠোরভাবে বলেছিলেন, যে পরিস্থিতিরই উদ্ভব হোক না কেন, বিএনপি যেন সংসদে না যায়।

এমনকি বেগম জিয়া এটাও নির্দেশ দিয়েছিলেন, আমার মুক্তি কোন বিষয় নয়, গণতন্ত্রের প্রশ্নের মুখে বিএনপি সংসদে গেলে ইতিহাসের আস্তাকুড়ে বিএনপি নিক্ষিপ্ত হবে। কিন্তু পয়লা বৈশাখের মাত্র দু সপ্তাহ যেতে না যেতেই তার পুত্র তারেক জিয়া সিদ্ধান্ত পাল্টে দিলেন।

বেগম খালেদা জিয়া হতবাক হয়ে গেলেন। এযেন মোঘল সম্রাজ্রের শাহজাহান ও আওরাঙ্গজেব লড়াই।সূত্র:বাংলা ইনসাইডার

(Visited 687 times, 1 visits today)

Leave A Reply

Your email address will not be published.