তামিমের সঙ্গী নিয়ে যে কথা পরিষ্কার জানালেন কোচ স্টিভ রোডস

0

ওপেনিংয়ে তামিম ইকবাল থাকছেনই। দীর্ঘদিন ধরে এ জায়গায় সেট তিনি। তবে এখনো সেই অর্থে সঙ্গী গড়ে ওঠেনি তার। বিগত দেড় দশকে অনেককেই চেষ্টা করানো হয়েছে। কিন্তু কেউই স্থায়ী হতে পারেননি। দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপে। স্বাভাবিকভাবেই সামনে চলে আসছে ওপেনিংয়ে ড্যাশিং ওপেনারের সঙ্গী কে হচ্ছেন?

তামিমের সঙ্গে কাকে যথার্থ মনে করছেন? প্রশ্নটি ছুড়ে দেয়া হয়েছিল বাংলাদেশ কোচ স্টিভ রোডসকে। বিষয়টি নিয়ে কথা বলেছেন তিনি।

রোডস বলেন, যদি ডানহাতি-বাঁহাতি কম্বিনেশন হয়, তাহলে তামিম-লিটন। আমি বাঁহাতি ও ডানহাতি কম্বিনেশন পছন্দ করি। সৌম্য ঢাকা লিগের শেষ দুটি ম্যাচে দারুণ ব্যাটিং করেছে। আগের ম্যাচে ১০০ করার পর তাকে বলেছিলাম, তুমি বারবার এমন সুযোগ পাবে না।

পরের ম্যাচে সে ঠিকই ২০০ করে ফেলল। আমি কৃতিত্ব নিচ্ছি না। সে দারুণ ফর্মে আছে, এ কথা বলতেই হবে। বিশ্বকাপে তামিমের উদ্বোধনী জুটি কে হচ্ছেন, এখনই বলতে চাই না। লিটন ও সৌম্যর ওপর বিশ্বাস আছে।

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে এবারের ক্রিকেটের বৈশ্বিক আসর। আর ২ জুন ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে দ্বাদশতম টুর্নামেন্টের অভিযানে নামবে বাংলাদেশ। এর আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ। সেখানেই বোঝা যাবে বিশ্বকাপে তামিমের সঙ্গী কে হচ্ছেন।jugantor

(Visited 89 times, 1 visits today)

Leave A Reply

Your email address will not be published.