এই মাত্র পাওয়া :বাংলাদেশ বিমান ছিনতাই চেষ্টা, চট্রগ্রাম বিমান বন্দরে জরুরি অবতরন

0

চট্টগ্রামের শাহ আমাণত বিমানবন্দরে বাংলাদেশ বিমানের দুবাইগামী একটি ফ্লাইট জরুরি অবতরণ করেছে। বিমানের ভিতরে ক্রুদের জিম্মি করে রাখার অভিযোগ পাওয়া গেছে। রানওয়ের চারিদিক ঘিরে রেখেছে পুলিশ। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে হতাহতের খবর পাওয়া যায়নি।

বিমানটি রবিবার বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে জরুরি অবতরণ করে। বিমানবন্দরের একাধিক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।চট্টগ্রাম বিমানবন্দরের দায়িত্বরত কর্মকর্তারা জানিয়েছেন, বিমানটি ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে। যাত্রী ও পাইলটসহ সবাইকে নিরাপদে নামিয়ে আনা হয়েছে। তবে কয়েকজন বেবিন ক্রুদের জিম্মি করে রাখা হয়েছে।তারা আরও জানান, একজন অস্ত্রধারী বিমানের ভিতরে রয়েছে।

ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী একটি বিমান ঘিরে রেখেছে পুলিশ। বিমানটি ছিনতাইয়ের চেষ্টার পরপরই সেটি ঘিরে ফেলে পুলিশ ও র‌্যাব। ভেতরে একজন সন্দেহভাজন অস্ত্রধারী পাইলটকে জিম্মি করে রেখেছে।

রবিবার বিকালে বাংলাদেশ বিমানের ওই ফ্লাইটটি দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছেড়ে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে যায়।

সূত্র জানায়, বিমানটি রবিবার বিকাল ৫টা ৪০ মিনিটের দিকে জরুরি অবতরণ করা হয়। বিমানবন্দরের একাধিক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। বর্তমানে সেখানে বিমান ওঠানামা বন্ধ রয়েছে।

সিভিল এভিয়েশন সচিব মহিবুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, বিমানটির মধ্যে সন্দেহভাজ এক ব্যক্তি ও দুইজন ক্রু রয়েছেন। ঘটনার পরপরেই র‌্যাবের একাধিক গাড়ি বিমানবন্দরের মধ্যে প্রবেশ করেছে। বিমানবন্দরটি বর্তমানে বন্ধ রাখা হয়েছে। বিমানবন্দরে বাইরে উৎসুক জনতা ভীড় করছেন।

(Visited 14 times, 1 visits today)

Leave A Reply

Your email address will not be published.