ওবায়দুল কাদেরের সাথে লায়ন টিটুর শুভেচ্ছা বিনিময়

নাঈম সজলঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেছেন তরুণ আওয়ামীলীগ নেতা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৮(ঈশ্বরগঞ্জ) আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী লায়ন লূৎফুল গণি টিটু।

মহাজোটের মহাসমাবেশে লায়ন টিটুর বিশাল মিছিল

গতকাল ১০ জানুয়ারি সন্ধ্যায় আওয়ামীলীগের সভানেত্রীর কার্যালয় ধানমন্ডিতে লায়ন টিটু ওবায়দুল কাদেরের সাথে এই সৌজন্য সাক্ষাৎ এবং ফুলেল শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

একজন মানুষকে শেখ হাসিনার মনোনীত পার্থীকে ভোট দেওয়ার জন্য বুঝাচ্ছেন

লায়ন লূৎফুল গণি টিটু পারিবারিকভাবে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন, কিন্তু দলের স্বার্থে মনোনয়ন দেওয়া হয় মহাজোটের প্রার্থী ফখরুল ইমামকে। শেখ হাসিনার স্বীদ্ধান্তকে স্বাগত জানিয়ে মহাজোটের প্রার্থীকে জয়ী করতে দিন রাত ঈশ্বরঞ্জের সাধারণ মানুষের দুয়ারে দুয়ারে ছুটে যান লায়ন টিটু, কুড়িয়ে আনেন বেশ প্রশংসাও।

ঈশ্বরগঞ্জের সাধারণ মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন লায়ন টিটু। সাধারন মানুষকে বুঝাতে থাকেন কেন আবার শেখ হাসিনার সরকারকে ভোট দিতে হবে।

ওবায়দুল কাদেরের সাথে শুভেচ্ছা বিনিময়

এ প্রসঙ্গে আমার বার্তা’কে লায়ন টিটু বলেন, ‘আমার নিজ জন্মস্থান ঈশ্বরগঞ্জের সাধারণ মানুষের জন্য আমি কাজ করে যাচ্ছি। সারাদেশের ন্যায় ঈশ্বরগঞ্জেও শেখ হাসিনার উন্নয়নের জোয়ার পৌঁছে দিতে কাজ করছি। আমি আমার নিজের অবস্থান থেকে আমার সাধ্যমতো ঈশ্বরগঞ্জের সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমার নেত্রীর হাতকে শক্তিশালী করতে নিজের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করে যাচ্ছি। ঈশ্বরগঞ্জের সাধারণ মানুষের জন্য ভালো কিছু করে যেতে পারলে নিজেকে ধন্য মনে করবো।’

মহাজোটের প্রার্থীর জন্য ভোট প্রার্থনা করছেন লায়ন টিটু